Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
রুপসা থানা থেকে মুসা(১২) নামের একজন সুবিধা বঞ্চিত শিশুকে পরিবারের হাতে তুলে দেওয়া হলো।
বিস্তারিত

শিশু মুসা(১২/১৩), রুপসা থানাতে মোবাইল চু‌রি করা অবস্থায় হা‌তে না‌তে ধরা পড়ার দায়ে অভিযুক্ত। রুপসা উপজেলা সমাজসেবা কর্মকর্তা ও প্রবেশন কর্মকর্তা জনাব Probir Royজানতে পেয়ে থানাতে চলে যান। তিনি যেয়ে দেখেন শিশুটি এক প্রকার সুবিধা বঞ্চিত শিশু হিসাবে গণ্য করার মতনই ...!!! সে তার পরিবার সদস্যদের নাম ঠিকানা ঠিকমত বলতে পারে না... । প্রবেশন কর্মকর্তা জনাব Probir Roy বেশ কিছুক্ষন কাউন্সিলিং এরপর তার নাম, পিতার নাম ও বাড়ীর ঠিকানার সামান্য কিছু বিষয় জানতে পারে। তিনি প্রবেশন কার্যালয়, খুলনা'র প্রবেশন কর্মকর্তার সাথে যোগাযোগ করেন। প্রবেশন কর্মকর্তা, খুলনা 
সিএসপিবি প্রকল্পের একজন কর্মীকে পাঠালে প্রথমে ঠিকানা ভুল পাওয়া যায়, পরে অনেক খুঁজে পাওয়া যায়। ওদিকে থানা পুলিশ বারবার আদালতে পাঠানোর তাগাদা দিচ্ছেন....। শিশুটির পিতা একজন ইজিবাইক ড্রাইভার এবং শিশুটি একটি ওয়ার্কসপ এর দোকানে ঝুকিপূর্ণ কাজে নিয়োজিত। প‌রিবা‌রের সা‌থে যোগা‌যোগ করা হ‌চ্ছে। তার এখন রুপসা থানার পথে...!!!
রুপসা উপজেলা সমাজসেবা কর্মকর্তা ও প্রবেশন কর্মকর্তা জনাব Probir Roy এখন পারিবারিক সম্মেলনের মাধ্যমে বা মুচলেকা গ্রহনের মাধ্যমে পরিবারে পুনর্বাসনের উদ্যোগ গ্রহণ করবেন......!!! 
অসংখ্য ধন্যবাদঃ প্রিয় Probir Roy স্যারকে ...

ছবি
ডাউনলোড
প্রকাশের তারিখ
14/07/2019
আর্কাইভ তারিখ
31/12/2022